1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১০০ বার

ইসলামী আন্দোলন বাংলাদেশের অন্যতম সহযোগী সংগঠন- ইসলামী যুব আন্দোলনের চট্টগ্রাম মহানগরী শাখার কমিটি পুর্নাঙ্গ এবং শপথ গঠন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) বাদ ইশা নগর কার্যালয়ে ২০২১-২২ সেশনের জন্য মনোনীত দায়িত্বশীলদের শপথ পাঠ করান নগর সভাপতি মুহাম্মাদ তাজুল ইসলাম শাহীন।

বিভিন্ন বিভাগের দায়িত্বপাপ্তগণ হলেন যথাক্রমে- সভাপতি- মুহাম্মাদ তাজুল ইসলাম শাহীন, সহ-সভাপতি- এইচএম জামশেদ, সাধারণ সম্পাদক- আল মিজান মো. নোহেল, যুগ্ম সম্পাদক- আবুল হাসনাত তানিম, সাংগঠনিক সম্পাদক- আবু হানিফ এরশাদ, দফতর সম্পাদক- মাহফুজুর রহমান, অর্থ সম্পাদক- মো. রবিউল হাসান, প্রচার সম্পাদক- মুহাম্মদ ইকবাল হোসাইন, প্রকাশনা সম্পাদক- সাইয়েদ সিদ্দিকী, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক- মুহাম্মদ আকরাম হোসাইন, যুবকল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক- ডা. মুহাম্মদ নাজিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- হাদিস হাওলাদার, আইন সম্পাদক- রিজওয়ান ইসলাম আবু হানিফ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক-
তথ্য ও গবেষণা সম্পাদক- মুহাম্মদ আসহাব উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক- আবরার সালেহ, শিল্প ও বাণিজ্য সম্পাদক- শিহাব উদ্দিন ওবাইদী, মানবাধিকার সম্পাদক- মুহাম্মদ আরিফ, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক- মুহাম্মদ রফিকুল ইসলাম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক- মুহাম্মদ মনিরুজ্জামান।

উপ সম্পাদক- মুহাম্মদ দিদারুল ইসলাম, উপ-সম্পাদক- শাহীনুর ইসলাম, উপ-সম্পাদক- মাসুদুর রহমান, উপ-সম্পাদক- এইচএম শামসুল আলম রিয়াদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম