1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে ২০ কেজি গাঁজাসহ যুবক-যুবতী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

কক্সবাজারে ২০ কেজি গাঁজাসহ যুবক-যুবতী আটক

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৩২ বার

কক্সবাজার শহরের লিংক রোড় থেকে হানিফ পরিবহনের একটি বাস তল্লাশী করে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি বাস তল্লাশী করে তাদের আটক করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন র্যাব- ১৫ সহকারী পরিচালক আবদুল্লাহ মোঃ শেখ সাদী।

আটকরা হলেন, কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার জাহিদ হোসেনের স্ত্রী জিয়াসমিন বেগম ঝুমুর (২৩) ও মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোঃ আমান উল্লাহর ছেলে মোঃ করিম (১৮)।

সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোঃ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে লিংক রোড় এলাকায় হানিফ পরিবহনের একটি বাস তল্লাশী করে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব সদস্যরা।

আটককৃতদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম