1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুরআনের আয়াত বাতিল রিটের প্রতিবাদে চকরিয়ায় জামায়াতের বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

কুরআনের আয়াত বাতিল রিটের প্রতিবাদে চকরিয়ায় জামায়াতের বিক্ষোভ মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৬৮ বার

চকরিয়া প্রতিনিধি: ভারতের আদালতে পবিত্র কুরআন শরীফের ২৬টি আয়াত বাতিল চেয়ে রিট করার প্রতিবাদে মঙ্গলবার (১৬মার্চ) সকাল ৯টার দিকে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া পৌরসভা শাখা।

পৌরসভা জামায়াতের আমীর মো. আরিফুল কবিরের নেতৃত্বে মিছিলটি চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। তিনি সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন।

এছাড়াও বক্তব্য রাখেন পৌরসভা জামায়াতের সেক্রেটারি মাওলানা কুতুবউদ্দিন হেলালীসহ জামায়াত-শিবির নেতৃবৃন্দ। মিছিলটিতে স্বতঃস্ফূর্তভাবে সর্বস্তরের কুরআনপ্রেমিক জনসাধারণের অংশগ্রহণের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম