1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খেজুর বাগানে প্রাচীরঘেরায় গাজার চাষ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

খেজুর বাগানে প্রাচীরঘেরায় গাজার চাষ

বিশেষ প্রতিনিধি ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৬৩ বার

সাভার উপজেলার আশুলিয়া থানার খেজুর বাগানে প্রাচীরঘেরা একটি জমিতে সন্ধান পাওয়া বাগানে লাগানো গাছগুলো সিআইডি ল্যাবে পরীক্ষার গাজা বলে নিশ্চিত করেছেন পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ হওয়ায় গত ২৮ ফেব্রুয়ারি আশুলিয়ার খেজুরবাগান মোল্লা বাড়ির গলিতে সোহেল হোসেনের মালিকানাধীন প্রাচীরঘেরা ওই স্থানটি পুলিশের নজরদারিতে রাখা হয়। সে সময় জায়গার মালিক ও তার ছেলেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও সুনির্দিষ্ট প্রমাণের অভাবে পুলিশ তাদের ছেড়ে দেয়। বর্তমানে তারা পলাতক রয়েছে বলে জানিয়েছে আশুলিয়া থানা পুলিশ। পুলিশ বলছে, বাগানের মালিক ও তার ছেলেকে গ্রেপ্তারের চেষ্টাও চলছে।

পরে সিআইডি ল্যাবের রিপোর্টের ভিত্তিতে সোমবার দুপুরে গাজার গাছগুলো কেটে জব্দ করেছেন বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার।

সুদীপ কুমার বলেন, গত সোমবার গাজা সদৃশ্য গাছের স্যাম্পল পরীক্ষার জন্য ঢাকার সিআইডি ল্যাবে পাঠানো হয়েছিল। পরে রোববার রিপোর্টে সেগুলো গাজা বলে নিশ্চিত হওয়ায়। পরে রাতে বাগানের মালিক সোহেল হোসেন ও তার ছেলেকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে গাজার গাছগুলো কেটে জব্দ করা হয়। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে ।

অভিযানের দিন বাগান মালিক ও তার ছেলেকে আটক করার পরে ছেড়ে দেওয়ার কারণ জানতে চাইলে পুলিশ সদস্য বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই সময় তাদের আটক করা হয়েছিল। কিন্তু প্রাথমিক অবস্থায় ওই গাছগুলো গাজা কি না সেটা নিশ্চিত হতে না পারায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছিল।

উল্লেখ্য যে গত ২৭ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যা ৭টারদিকে আশুলিয়ার খেজুরবাগান মোল্লা বাড়ি এলাকায় সোহেল হোসেন নামে একজনের জমিতে গাজা চাষের সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এরপর থেকেই বাগানটি পুলিশের নিয়ন্ত্রণে নিয়ে নেয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম