1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক

গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৪৬ বার

গুড়িঁয়ে দেওয়ার পরও অবৈধভাবে ড্রাম চিমনি ব্যবহার করে ইট পুড়ানোর কার্যক্রম রাখায় মামালা দিয়ে গ্রেপ্তারের কথা জানালেন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ, কে, এম, রফিক আহাম্মদ।

৬ মার্চ শনিবার চট্টগ্রামের চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়ায় মহামান্য হাইকোর্টের নির্দেশে জেলা প্রশাসন এবং পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের যৌথ অভিযানে ভেঙে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব‍্যবহারের অভিযোগের প্রেক্ষিতে এবং বাস্তব অবস্থা সরেজমিন পরিদর্শনে আসেন।

এসময় তিনি যে সকল ইটভাটা ভেঙে দেয়ার পর ও তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তাদের পুনরায় ভেঙে দেয়া হয় তাদের বিরুদ্ধে পরিবেশ আইনে মামলা দিয়ে অবিলম্বে গ্রেফতারের উদ্যোগ নেয়ার জন্য পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রামের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তাছাড়া যেসকল অবৈধ ইটভাটা এখনো ভেঙে ফেলা হয়নি সেগুলো অবিলম্বে ভেঙে দেয়ার জন‍্য কার্যক্রম গ্রহণ করার জন‍্য ও নির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম