1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৩৪ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়ীগঞ্জের নওদাপাড়া গ্রাম থেকে গত রোববার সন্ধ্যা ৭টার দিকে শাহারুল ইসলাম (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ওই গ্রাম থেকে যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবক দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার মিতালী গুচ্ছগ্রামের হাতেম মন্ডলের ছেলে।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার দিকে আফতাব হোসেনের বাড়ির সামনের রাস্তার ধারে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে। এসময় স্থানীয়রা গোবিন্দগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছায়। সেখানে গিয়ে তারা জানতে পারে ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেনের আত্মীয় হয় নিহত যুবক। পরে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম