1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চপই ছাত্রলীগের সংবাদ সম্মেলন খুনের মামলায় নগর ছাত্রলীগ নেতা মনিরকে ফাঁসানোর অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

চপই ছাত্রলীগের সংবাদ সম্মেলন খুনের মামলায় নগর ছাত্রলীগ নেতা মনিরকে ফাঁসানোর অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২১৪ বার

নিজস্ব প্রতিবেদক ঃ
চট্টগ্রাম নগরের বায়েজিদে ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ইমন রনি খুনে মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য নূরুল হক মনির সংশ্লিষ্টতা নেই দাবি করেছেন পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ। তাদের অভিযোগ, ষড়যন্ত্রমূলকভাবে পরিচ্ছন্ন ছাত্রনেতা নূরুল হক মনিরকে মামলায় আসামি করা হয়েছে। অথচ ঘটনার সময় নূরুল হক মনির এলাকায় ছিলেন না।
১৪ মার্চ রোববার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক শওকত ওসমান সজীব এ অভিযোগ করেন।
ইকরামুল কবির লিখিত বক্তব্যে বলেন, বায়েজিদের আরেফিন নগর এলাকায় বাস্তুহারা লীগ নেতা আব্দুল নবী লেদু গ্রুপের সঙ্গে শফি গ্রুপের দ্বন্দ্ব রয়েছে। লেদু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হত্যা, ধর্ষণসহ ১৯ মামলার আসামি সোর্স আনোয়ার সম্প্রতি জেল থেকে জামিনে বের হলে এলাকা আরো উত্তাপ্ত হয়ে উঠে। ওই দুটি সন্ত্রাসী বাহিনীর মধ্যে বেশ কয়েকবার এলাকা আধিপত্য নিয়ন্ত্রণে পাগলা মাসুদ, ইমরান, তানভীর ও পিস্তল সোহেলের মধ্যে সংঘর্ষ হয়।
গণমাধ্যমে প্রকাশিত সংবাদের উদ্বৃত্তি দিয়ে ইকরামুল কবির বলেন, গত ৪ মার্চ আরেফিন নগরে উভয় পক্সে একটি সংঘর্ষ হয়। এতে পিস্তল সোহেল গ্রুপের খারুল, মুন্না, কামরুল আহত হয়। ওই সংঘর্ষের পর পিস্তল সোহেল গ্রুপের জুনিয়ার গ্যাং লীডার ইমনকে লেদু গ্রুপের ক্যাডার রিপন, মামুন ও আলিফ তাদের গ্রুপে যোগ দিতে চাপ সৃষ্টি করে। এতে ইমন রাজি না হওয়ায় ৭ মার্চ প্রকাশ্যে লেদু বাহিনীর ক্যাডাররা ইমনকে হত্যা করে।
পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের দাবি, চপই ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল হক মনি খুনে কোনভাবে জড়িত না। ঘটনার সময় তিনি এলাকায় ছিলেন না। এলাকায় বিবাদমান ওই দুটি সন্ত্রাসী বাহিনীর সঙ্গে জড়িতও না। এলাকার একটি কুচক্রিমহল তাকে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় আসামি করেছে।
ত্রাা বলেন, মামলা করার সময় বায়েজিদ থানা প্রশানস আসামির নাম নিয়ে লুকোচুরির কথা ইতোমধ্যে দুটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে।
সংবাদ সম্মেলনে চপই ছাত্রলীগের পক্ষ থেকে কর্মসূচী ঘোষণা করা হয়। এরমধ্যে ১৮ মার্চের মধ্যে নূরুল হক মনির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে চট্টগ্রামের ছাত্রসমাজকে সাথে নিয়ে চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম