চুনারুঘাটে বঙ্গবন্ধুর জন্মদিনে ইউনিয়ন তাঁতীলীগের দোয়া ও মিলাদ মাহফিল

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি।।

হবিগঞ্জ চুনারুঘাটের ১নং গাজীপুর ইউনিয়ন তাঁতীলীগের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) রাতে উপজেলার আসামপাড়া বাজারের দক্ষিণে ইউনিয়ন তাঁতীলীগের অস্থায়ী কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পাশাপাশি করা হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবার এবং দেশ-জাতির জন্য বিশেষ প্রার্থনা। মুনাজাতে বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেক হায়াৎ ও সুস্থতা কামনা করা হয়। এবং সকল শহীদদের রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে তাঁতীলীগসহ দলীয় নেতৃবৃন্দদেরকে নিয়ে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাঁটা হয়।

এ সময় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং গাজীপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগ দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোঃ জালাল উদ্দিন খান, বীর মুক্তিযুদ্ধা ফিরোজ মিয়া, মসকিন মিয়া ও আলাউদ্দীন, ইউনিয়ন তাঁতীলীগের সহ-সভাপতি আঃ শহিদ, জাহাঙ্গীর আলম, সৈয়দ জসিম ও দেওয়ান মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা জাবেদ খান ও ইমন চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন আহবায়ক এমরান তালুকদার ও যুবলীগ নেতা হযরত আলী সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড তাঁতীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.