1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনগণের আস্থা ও ভালবাসার প্রতিক হতে চান: গোলাম মাওলা ছুট্টু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি ।

জনগণের আস্থা ও ভালবাসার প্রতিক হতে চান: গোলাম মাওলা ছুট্টু

সারোয়ার আলম:-বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৫৯ বার

নাঙ্গলকোট ১২ নং ঢালুয়া ইউনিয়ন আসন্ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে জনগণের আস্থা ও ভালবাসার প্রতিক হতে চান ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ বর্তমান সাধারন সম্পাদক গোলাম মাওলা ছুট্টু। ২০০৯ সালে তিনি ঢালুয়া ১ নং ওয়ার্ডে বিপুল ভোটে বিজয়ী হয়ে মেম্বার নির্বাচিত হন। ্ঐসময় তিনি নিজ ওয়ার্ড ও ইউনিয়নের অন্যন্য গ্রামের মানুষদের সুখে-দুঃখে সততার সাথে সেবা দিয়ে প্রসংশিত হয়েছেন। তার বিরুদ্ধে ঢালুয়াবাসীর শালিস-মিমাংসায় কোন ধরনের দুর্নীতি, ঘোষ ও পক্ষপাতের কোন অভিযোগ নেই। ঢালুয়ার প্রতিটা গ্রাম থেকে মানুষজন বিভিন্ন সমস্যা নিয়ে আসলে তিনি নিজ খরচে গিয়ে শালিস বিচারে উপস্থিত হন। ন্যায় ও সততার সাথে দীর্ঘদিন ঢালুয়াবাসীর ঝগড়া-বিবাদ আটকিয়ে না রেখে নিস্পত্তি করার জন্য তিনি যথাসম্ভব চেষ্টা করেন। ন্যায় ও সততার ফলে তিনি ঢালুয়া উচ্চ বিদ্যালয় দুই দুইবার ম্যানেজিং কমিটির সদস্যপদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন।

এলাকাবাসীর আশা নৌকার প্রার্থী হয়ে ঢালুয়া ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ঢালুয়ার সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার মানুষের কাছে প্রশংসা রয়েছে তার।

ঢালুয়া ইউনিয়নের সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন থেকেই মানুষের সুখে দুঃখে নিজেকে সর্বদা বিলীন করে দিয়েছেন তিনি। আর অসহায়দের পাশে দাড়িয়ে দু’হাত বাড়িয়ে দিয়েছেন । জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত গড়ার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসিত হয়েছেন জেলা, উপজেলার নেতা কর্মীদের কাছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম