তাড়াইলে আগুনে ক্ষতিগ্রস্থ্য তিনজনকে প্রসাসনের সহায়তা প্রদান

মুকুট দাস মধু,তাড়াইল(কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের তাড়াইলে আগুনে পুড়ে বসতবাড়ী ক্ষতিগ্রস্থ্যদের দুই কৃষক ও একজন গৃহিনীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।

জানা গেছে,উপজেলার দিগদাইড় ইউনিয়নের সিংধা গ্রামের কৃষক ও স্থানীয় মসজিদের মুয়াজ্জিন আবু বাক্কার,দিনমজুর ইসহাক এবং গৃহিণী আছমা আক্তারের বসতঘর গত ২৩ ফেব্রুয়ারী দিবাগত রাত আনুমানিক ভোর ৪ টার দিকে আবু বাক্কারের গোয়ালঘর থেকে রহস্যময় আগুনে বসতঘর পুড়ে যায়।পাশাপাশি বসতঘর হওয়ায় ইসহাক েবং আছমা বেগমের বসতঘর আগুনে অনেকাংশ ক্ষতিগ্রস্থ্য হয়।খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম শাহীন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তারেক মাহমুদ, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তাসহ দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূইঁয়া ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ্যদের সহায়তার আশ্বাস দেন।

মঙ্গলবার (২মার্চ) সকালে উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা তহবিল থেকে ক্ষতিগ্রস্থ্য তিনজনকে প্রত্যেককে ২ বান করে ডেউটিন এবং নগদ ৬ হাজার করে টাকা প্রদান করা হয়।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম ভূইঁয়া শাহীন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তারেক মাহমুদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার এবং দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূইঁয়া উপস্থিত থেকে নগদ অর্থ ও ডেউটিন তুরে দেন ক্ষতিগ্রস্থ্যদের মাঝে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.