1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে জাতির জনকের ১০১তম জন্মশতবার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

তিতাসে জাতির জনকের ১০১তম জন্মশতবার্ষিকী পালিত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৯৫ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সফল ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান এর আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সকাল ১০টায় উপজেলার কাড়িকান্দি বাস স্টেশনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সফল ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মুন্সি জসিম উদ্দিন আহম্মেদ,জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মাওলা, আওয়ামী লীগ নেতা জামাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর সৃতিচারণ তুলে ধরে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি মুন্সি মজিবুর রহমান।

আলোচনা শেষে সুরা ফাতেহা ও সুরা এখলাছ পাঠ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মাওলানা আমিনুল হক। মোনাজাত শেষে কেক কেটে দিবসটি উদযাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম