1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নাঙ্গলকোটে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে!

শামীমুর রহমান, নাঙ্গলকোট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৫৫ বার

আসন্ন কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনে পৌরসভার ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে রয়েছে।
কাউন্সিলর জহির উল্যাহ মজুমদার সুমন নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে ব্যাপক গণসংযোগ করেছেন নিজ এলাকায়। এসময় নারী – পুরুষের ব্যাপক উপস্হিতি লক্ষ্য করা গেছে।
ইতিমধ্যে নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। ১১ এপ্রিল নির্বাচন হতে যাচ্ছে ওই পৌরসভায়। গত বুধবার নির্বাচন কমিশনের ৭৭তম সভা শেষে এসব নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ। মনোনয়ন যাচাই-বাছাই করা হবে ১৯ মার্চ এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ২৪ মার্চ।
আর নির্বাচন হবে ইভিএম পদ্ধতিতে।
৩ নং ওয়ার্ডের নানা অলি-গলি, রাস্তাঘাট, চায়ের আড্ডায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ঘুরেফিরেই শোনা যাচ্ছে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্ল্যাহ মজুমদার সুমন এর নাম।

ইতোমধ্যেই করোনাকালীন সময়ে ৩ নং ওয়ার্ডের অসহায় ও কর্মবিমুখ তিন শতাধিক মানুষকে চাল, ডাল, আটা, চিনিসহ নানা রকম নিত্যপ্রোয়জনীয় জিনিসপত্র বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেছে বলে নানা সূত্রে জানা গেছে।
এই ব্যাপারে সাপ্তাহিক আলোর দিশারী কে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন জানান, আমি চেষ্টা করেছি সরকারি এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নাঙ্গলকোটের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) মহোদয়ের এবং জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু মহোদয়ের দিকনির্দেশনা মতে করোনাকালীন সময়ে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করি। আমি যদি আবারো কাউন্সিলর পদে জয় লাভ করি, তাহলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম