1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

নাঙ্গলকোটে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে!

শামীমুর রহমান, নাঙ্গলকোট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৩৮ বার

আসন্ন কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনে পৌরসভার ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে রয়েছে।
কাউন্সিলর জহির উল্যাহ মজুমদার সুমন নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে ব্যাপক গণসংযোগ করেছেন নিজ এলাকায়। এসময় নারী – পুরুষের ব্যাপক উপস্হিতি লক্ষ্য করা গেছে।
ইতিমধ্যে নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। ১১ এপ্রিল নির্বাচন হতে যাচ্ছে ওই পৌরসভায়। গত বুধবার নির্বাচন কমিশনের ৭৭তম সভা শেষে এসব নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ। মনোনয়ন যাচাই-বাছাই করা হবে ১৯ মার্চ এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ২৪ মার্চ।
আর নির্বাচন হবে ইভিএম পদ্ধতিতে।
৩ নং ওয়ার্ডের নানা অলি-গলি, রাস্তাঘাট, চায়ের আড্ডায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ঘুরেফিরেই শোনা যাচ্ছে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্ল্যাহ মজুমদার সুমন এর নাম।

ইতোমধ্যেই করোনাকালীন সময়ে ৩ নং ওয়ার্ডের অসহায় ও কর্মবিমুখ তিন শতাধিক মানুষকে চাল, ডাল, আটা, চিনিসহ নানা রকম নিত্যপ্রোয়জনীয় জিনিসপত্র বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেছে বলে নানা সূত্রে জানা গেছে।
এই ব্যাপারে সাপ্তাহিক আলোর দিশারী কে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন জানান, আমি চেষ্টা করেছি সরকারি এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নাঙ্গলকোটের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) মহোদয়ের এবং জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু মহোদয়ের দিকনির্দেশনা মতে করোনাকালীন সময়ে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করি। আমি যদি আবারো কাউন্সিলর পদে জয় লাভ করি, তাহলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম