1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৭৬ বার

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।
পবিত্র শবে বরাত ও ভারতে সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসবকে ঘিরে লালমনিরহাটের পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি রপ্তানি কার্যক্রম ২’দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) দুপুরে বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তনিকারক সমিতির সভাপতি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসব উপলক্ষ্যে ভারতে সোমবার সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। সেই ছুটির সঙ্গে যুক্ত হয়েছে ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র শবে বরাত উপলক্ষ্যে মঙ্গলবার (৩০ মার্চ) বাংলাদেশে সরকারি ছুটি।
তাই উভয় দেশের ব্যবসায়ী সংগঠন, সিঅ্যান্ডএফ এজেন্ট এবং কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের মধ্যে চিঠি বিনিময়ের মাধ্যমে সোমবার ও মঙ্গলবার ২দিন স্থলবন্দরে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই এ ২দিন বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। বুধবার (৩১ মার্চ) যথারীতি বন্দরটির সব কার্যক্রম সচল হবে।
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান,বন্দরের কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম