1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা পেলো হাটহাজারীর এক বৃদ্ধা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা পেলো হাটহাজারীর এক বৃদ্ধা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৮৮ বার

কে এম ইউছুফ : হাটহাজারীর এক বৃদ্ধা মায়ের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত আর্থিক সহায়তা প্রতিনিধির হাতে তুলে দিয়েছেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য মো. রাশেদুল ইসলাম রাসেল।

হাটহাজারী নিবাসী রাশেদুল ইসলাম রাসেলের সহায়তায় মূলত দূরারোগ্য রোগে আক্রান্ত এই নারী উক্ত সহায়তা পেলেন। পূর্বেও বিভিন্ন সময় তিনি অনেক অসহায় লোকজনকে বিভিন্ন মাধ্যমে সহায়তা করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর উক্ত সহায়তা সম্প্রতি হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধার সন্তান শেখ মোরশেদুজ্জামান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রচার সম্পাদক রাসেদুল আলম জিসান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম