1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনে ১০১জন এতিমকে নিয়ে পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনে ১০১জন এতিমকে নিয়ে পালিত

বিশেষ প্রতিবেদক,মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৩২ বার

আশুলিয়ার বাইপাইলে এতিম শিশুদের খাইয়ে বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী পালন করলেন জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও থানা আওয়ামী লীগে পদ প্রত্যাশী লায়ন মোঃ ইমাম হোসেন।

১৭ মার্চ বুধবার দুপুরে বাইপাইল মোড় এলাকায় করিম সুপার মার্কেটে আয়োজন করেন তিনি । পবিত্র কোরআন শরিফ খৎম শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুস্ঠানে উপস্থিত ছিলেন, বাইপাইল পাইকারী কাপরের নিউ মার্কেটের চেয়ারম্যান আওলাদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম হোসেন, শেখ মনির হোসেন, বিশিষ্ট সাংবাদিক লোকমান হোসেন খোকা চৌধুরী ও নাজমুল হোসেন ভুইয়া প্রমুখ ।

শ্রমিক লীগ নেতা লায়ন মোঃ ইমাম হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে এতিম অসহায়দেরকে নিয়ে আমি এবার একটু ব্যতিক্রমী আয়োজন করার চেষ্টা করেছি । বঙ্গবন্ধুর একশত এক তম জন্মশত বার্ষিকী উপলক্ষে একশত একজন এতিমকে দিয়ে দুই দু’বার পবিত্র আল কোরআন খতম করায়েছি। এতিমদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর মাগফিরাত ও জননেত্রী শেখ হাসিনার র্দীঘায়ু ও সুস্থতার জন্য মিলাদ ও দোয়া করেছি। সকল এতিমদেরকে নিয়ে দুপুরের খাবার খাইয়েছি, শুধু তাই নয় তাদেরকে ফুল দিয়েও শুভেচ্ছা জানিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম