1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৫২ বার

জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে
বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ উপলক্ষ্যে মীরসরাই উপজেলায় ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ মার্চ) সকাল ৯টা বড়তাকিয়া
থেকে ইকোনমিক জোন ৫ কিলোমিটার মিনি এই ম্যারাথনটি সম্পন্ন হয়েছে । সেখান থেকে দীর্ঘ ৫ কিলোমিটার পায়ে হেঁটে মঘাদিয়া উচ্চ বিদ্যালয়ে এসে পৌঁছালে হাজার হাজার মানুষের অভিবাদনে শেষ হয় ম্যারাথনটি।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় ম্যারাথনে প্রশাসনের কর্মকর্তা, উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, পৌর কাউন্সিলরগণ, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও নানা- পেশার মানুষসহ ৫শত পুরুষ অংশগ্রহণ নেন।
পরে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান এর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী সঞ্চালনায় এই সময় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর ভুঁইয়া, মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দীন সহ উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগের ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম