1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে জেলা পুলিশের মাস্ক বিতরন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

বাগেরহাটে জেলা পুলিশের মাস্ক বিতরন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৪৬ বার

“সবাই আমরা মাস্ক পরি, করোনা মুক্ত দেশ গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে চালক, যাত্রী ও পথচারীদের মাঝে বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ মার্চ) দুপুরে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালের মোড়ে এই মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) মোঃ নজরুল ইসলাম।

এ সময় বাগেরহাটের পুলিশ সুপার মোঃ আরিফুল হক পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহ ই আলম বাচ্চু, বাগেরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কেএম আজিজুল ইসলাম, বাগেরহাট বাস-মালিক সমিতির সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম