1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশ লাখ টাকার অবৈধ কাঠ জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বিশ লাখ টাকার অবৈধ কাঠ জব্দ

কুমিল্লা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১১৪ বার

গত এক সপ্তাহে প্রায় ২০লাখ টাকার অবৈধ কাঠ জব্দ করেছে কুমিল্লা বন বিভাগ। চারটি পৃথক অভিযানে এসব অবৈধ কাঠ জব্দ করে সুয়াগাজী ফরেস্ট স্টেশন। সর্বশেষ পাঁচ লাখ টাকার কাঠ জব্দ করা হয়। মঙ্গলবার এবিষয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সুয়াগাজী ফরেস্ট রেঞ্জার আবুল কালাম আজাদ জানান, সোমবার সন্ধ্যায় অবৈধ কাঠ নিয়ে একটি নম্বরবিহীন ট্রাক সামনে অগ্রসর হলে তাদের ধাওয়া করি। সদর দক্ষিণের জামবাড়ি এলাকায় গিয়ে চালক ও হেলপারসহ বাকি লোকজন গাড়িটি রেখে পালিয়ে যায়।

কুমিল্লার বিভাগীয় বন কর্মকর্তা নুরুল করিম জানান, অবৈধভাবে কাঠ ও বন্যপ্রাণী পাচার রোধে আমাদের একটি শক্তিশালী টিম কাজ করছে। কিছুদিন পূর্বেও বিরল প্রজাতির ৯০টি কচ্ছপ উদ্ধার করেছি। লজিস্টিক সাপোর্ট বাড়লে পাচার রোধে আরও বেশি ভূমিকা রাখা যেতো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম