1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যারিষ্টার মওদুদ আহমেদ এর মৃত্যুতে মোঃ শাহজাহানের শোক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

ব্যারিষ্টার মওদুদ আহমেদ এর মৃত্যুতে মোঃ শাহজাহানের শোক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২০৭ বার

বিশেষ প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার |
বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, সাবেক উপ রাষ্ট্রপতি, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান জননেতা জনাব মোঃ শাহজাহান।
মোঃ শাহজাহান বলেন “মওদুদ আহমেদের মৃত্যুতে জাতি একজন অভিভাবক হারালো, আমি একজন বড় ভাইকে হারালাম”। ছাত্র জীবন থেকে মওদুদ আহমেদ রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন, তিনি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। বাংলাদেশের রাজনীতিতে তাঁর বর্ণাঢ্য বিচরণ ছিল। তাঁর মৃত্যুতে জাতি একজন মেধাবী রাজনীতিবিদকে হারালো, এই শুণ্যতা কখনোই পূরণ হবার নয়। মওদুদ আহমদের স্মৃতিচারণ করতে গিয়ে মোঃ শাহজাহান আবেগ আপ্লুত হয়ে পড়েন, তিনি অশ্রু সজল নয়নে মওদুদ আহমেদের সঙ্গে তার রাজনৈতিক জীবনের স্মরণীয় কিছু ঘটনার বর্ণনা দিতে গিয়ে বার বার বাকরুদ্ধ হয়ে পড়েন।
মোঃ শাহজাহান মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মহান আল্লাহ মরহুমকে জান্নাতবাসী করুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম