1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় নসিমন চাপায় শিশু নিহত, চালক আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ভোলায় নসিমন চাপায় শিশু নিহত, চালক আটক

খলিল উদ্দিন ফরিদ।।ভোলা জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৮৮ বার

ভোলার চরফ্যাশন উপজেলার চর কলমী ইউনিয়নের চৌহমনী বাজারে রোববার দুপুর সাড়ে ১২ টায় নসিমন এর চাপায় মাহাবুব (৫) নামের এক শিশু নিহত হয়েছেন। শিশু মাহবুব জাহানপুর ইউনিয়নের ১ ওয়ার্ডের মোল্লা বাড়ীর মোঃ এমরান মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,শিশু মাহবুব গত ২ দিন আগে আনঞ্জুর হাট এলাকর কোরবান আলী বেপারী বাড়ীর নানা আলমগীর বেপারীর বাসায় বেড়াতে এসেছিল। মাহাবুব চৌহমনী বাজারের মুদি ব্যবসায়ী বেল্লালের দোকানের সামনে দাড়িয়ে ছিলো । আনঞ্জুরহাট বাজার থেকে ছেড়ে আসা নসিমন দ্রতগতিতে এসে শিশু মাহাবুবের গায়ের উপর দিয়ে চাপা দেয়। ঘটনা¯’লে মাহাবুব (৫)মারা যায়।

এ ঘটনায় শীভূষণ থানা পুলিশ নসিমন চালক নুর হোসেন কে আটক করে এবং নসিমন থানায় নিয়ে যায়। এ দিকে শিশু মাহাবুবের নানা বাড়ীতে চলছে শোকের মাতম। শিশুটির মা তাসলিমা কেঁদে কেঁদে জানান, আমার ছেলে মাহাবুব কে এই মাত্র গোসল করিয়ে দিয়েছি। ছেলেটি আমার বাজারে গেছে। আমার ৩ মাসের ফরহাদ কে গোসল করাইতে ছিলাম। হঠাৎ খবর আসলো আমার মাহবুব নেই। তারপর মায়ের আহাজারি…।
নসিমন চালক নুর হোসেন জানায় আনঞ্জুরহাটে শাহে আলমের চাল নিয়ে দিয়ে আসছিলাম। হঠাৎ করে কি হয়ে গেল আমি জানি না। শশীভূষণ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, চালক কে আটক করা হয়েছে,এখন ও মামলা হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম