1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৪৬ বার

মাগুরায় জামায়াতের ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ মার্চ-২০২১ সোমবার বাদ আছর বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে মাগুরা শহরের পৌর গোরস্থানে মাগুরা জেলা জামায়াতের আমির অধ্যাপক এম বি বাকের এর নেতৃত্বে গেরিলা কমান্ডার মরহুম আলহাজ্ব কাজী নুরুজ্জামান সহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দেশের স্বাধীনতা অর্জনে জাতির এ সকল সূর্যসন্তানদের অসীম সাহসিকতা এবং অপরিসীম ত্যাগ কুরবানির কথা স্মরণ করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাগুরা জেলা জামায়াতের আমীর অধ্যাপক এম বি বাকের।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার সেক্রেটারি অধ্যাপক সাঈদ আহমেদ বাচ্চু, পৌর জামায়াতের আমির অধ্যাপক আশরাফুল আলম, মাগুরা জেলা ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী মু.কুতুবউদ্দিন সহ আরো অনেকে। জিয়ারত অনুষ্ঠানে মাগুরা শহরের বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসলমানসহ জামায়াত-শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম