1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১০৮ বার

বাগেরহাটের শরণখোলার চারটি ইউনিয়নের মধ্যে ৪নম্বর সাউথখালীতে একমাত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন। আজ ১৯ মার্চ যাচাই-বাছাইয়েও টিকেছেন তিনি। নির্বাচন অফিস আনুষ্ঠানিকভাবে ঘোষনা না দিলেও বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত নৌকার এই প্রার্থী।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, অন্য তিন ইউনিয়নে ১১জন চেয়াম্যান প্রার্থী সবাই টিকেছেন যাচাই-বাছাইয়ে। অন্যদিকে, চারটি ইউনিয়নে সংরক্ষিত ও সাধারণ কোটায় মোট ২২৫জন মেম্বর প্রার্থীর মধ্যে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নের ৯ম্বর ওয়ার্ডের মো. জামাল আহম্মেদের প্রার্থীতা বাতিল হয়েছে। ভোটার তালিকায় এলাকা সঠিক না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, যাচাই-বাছাইয়ে সকল চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে। এর মধ্যে সাউথখালীতে একমাত্র প্রার্থী মোজাম্মেল হোসেনকে আগামী ২৪মার্চ প্রার্থীতা প্রত্যাহারের দিনে বেসরকারিভাবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম