1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান পৌর মেয়রসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ

রাউজান পৌর মেয়রসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৯৭ বার

রাউজানে নবনির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ সহ ৯ কাউন্সিলর ও ৩ সংরক্ষিত নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে তাঁদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার (এনডিসি) এবি এম আজাদ। শপথের আয়োজন করেন বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রাম।

রাউজানের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথের পর বিভাগীয় কমিশনারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর মেয়র সহ কাউন্সিলরগন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমানের কার্যালয়ে গিয়ে তাঁকে ফুলের শুভেচ্ছা জানান এবং মত বিনিময় করেন। এসময় রাউজান উপজেলা পরিষদ এর চেয়ারম্যান একে এম এহসানুল হায়দর চৌধুরী বাবুল মেয়র ও কাউন্সিলরদের পরিচয় করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম