1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে করোনা মোকাবিলায় আবার মাঠে নেমেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

লাকসামে করোনা মোকাবিলায় আবার মাঠে নেমেছে পুলিশ

এম, এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৮৯ বার

“মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’— এই প্রতিপাদ্যে সামনে রেখে কুমিল্লার লাকসামে করোনাভাইরাস মোকাবিলায় আবার মাঠে নেমেছে থানা পুলিশ।
রোববার সকাল১০টার দিকে লাকসাম থানা পুলিশের উদ্যোগে শহরে সচেতনতামূলক আলোচনাসভা, শোভাযাত্রা ও জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

পৌরশহরে চাঁদপুর রেলগেট সংলগ্ন এলাকায় এ কর্মসূচির উদ্বোধন করেন কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম-মনোহরগঞ্জ সার্কেল) মো. মহিতুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন এ সময় উপস্থিত ছিলেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তোফাজ্জল হোসেন, উপপরিদর্শক মনোজ কান্তি কুরি, সহকারী উপ-পরিদর্শক ফয়েজ আহমদ, মো. জাকির হোসেনসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ।

সচেতনামুলক আলোচনা সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিতুল ইসলাম বলেন, এখনও মহামারি শেষ হয়নি। করোনার প্রকাপ বেড়ে যাওয়ার কারণ হচ্ছে স্বাস্থ্যবিধি না মানা। শুধু মাস্ক পরলেই হবে না, সাবানপানি দিয়ে হাত ধোয়ার অভ্যাস চালু রাখতে হবে। দ্বিতীয় ধাপে করোনা মোকাবিলায় উপজেলায় পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম