1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে মাওলানা আঃছাত্তারের স্মরণে বিশেষ স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

শ্রীনগরে মাওলানা আঃছাত্তারের স্মরণে বিশেষ স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১০৮ বার

শ্রীনগর(মুন্সিগঞ্জ)প্রতিনিধি:
মুন্সিগঞ্জের শ্রীনগরে ঐতিহ্যবাহী কামারগাঁও আল আমিন আলিম মাদরাসার সম্মানিত প্রতিষ্ঠাতা ও সাবেক প্রিন্সিপ্যাল আলহাজ্ব হযরত মাওলানা মরহুম আঃছাত্তারের স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২ টায় আল আমিন আলিম মাদরাসার মাঠ প্রাঙ্গনে হুজুরের সাবেক ছাত্রদের উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হুজুরের একান্ত ঘনিষ্ঠ ছাত্র আলহাজ্ব হযরত মাওলানা আহমাদুল্লহ খান।
প্রধান অতিথি ছিলেন ফুরফুরা দরবার শরিফের গদ্দিনশিন পীর ড.আব্দুল হাই মিশকাত সিদ্দিকী আল কুরাইশী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামপুর কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপ্যাল মাওলানা মহিউদ্দিন আল হোসাইনি, নবাবগন্জ এতিমখানা ও মাদরাসার অধ্যক্ষ একে আহমাদ উল্লাহ, কামার গাঁও আল আমিন মাদরাসার বর্তমান প্রিন্সিপ্যাল মাওলানা জাফর ইকবাল। অনুষ্ঠান শুরু হয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাফেজ কারী শাইখ আহমাদ বিন ইউসুফ এর ছাত্র হাফেজ এহসানুল কারীমের কুরআন তেলাওয়াতের মাধ্যমে। উক্ত অনুষ্ঠানে হুজুরের অসংখ্য ছাত্র ও শুভাকাঙ্ক্ষীর উপস্থিতে বক্তব্য রাখেন হুজুরের বড় ছেলে মাওলানা আরিফ বিল্লাহ, একান্ত ঘনিষ্ঠ ছাত্র মাওলানা আহমাদুল্লাহ খান, মাওলানা আলী আহমাদ, মাওলানা আলতাফুর রহমান,মাওলানা আনোয়ার হোসেন,এ্যডভোকেট হারুনুর রশিদ, প্রফেসর জনাব ফজলুল করিম, জনাব মুজিবুর রহমান,জনাব ইউসুফ রানা,মাওলানা আওলাদ হোসেন,মাওলানা এস এম ফয়সাল আহমাদ,হুজুরের শেষ যুগের ছাত্র মাওলানা রিয়াজুল ইসলাম,মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা মুনীরুল ইসলাম,মাওলানা এনায়েত হোসেন, আঃকাইয়্যুম, মাওলানা আলী হোসেন প্রমুখ। এসময় মরহুম উস্তাদের স্মৃতিচারণ করতে গিয়ে অনেকে কান্নায় ভেঙ্গে পরেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন শিক্ষক তো অনেক ই আছেন কিন্তু মাওলানা আঃছাত্তারের মতো শিক্ষক বর্তমান যুগে পাওয়া মুশকিল। তারা আরো বলেন, মাওলানা আঃছাত্তর শুধু প্রিন্সিপ্যাল বা শিক্ষক ছিলেন না বরং তিনি ছিলেন মানুষ গড়ার প্রকৃত কাড়িগর তিনি একটি ইতিহাস, একটি প্রতিষ্ঠান, একটি গ্রন্থ গার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম