1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সর্ব প্রথম ইউনিয়নে ইভিএম এ ভোট গ্রহন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সর্ব প্রথম ইউনিয়নে ইভিএম এ ভোট গ্রহন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১১৮ বার

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলাধীন রামপাল উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে শুধুমাত্র বাইনতলা ইউনিয়নের সব কেন্দ্রই ইভিএম এ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। রামপাল উপজেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।
জানা গেছে, এই সর্ব প্রথম এ উপজেলার একটি ইউনিয়নের সব কেন্দ্রেই আগামী ১১ এপ্রিল ইভিএম এ ভোট গ্রহন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মো. জাকারিয়া হোসেনের সাথে কথা হলে তিনি বাইনতলা ইউনিয়নে ইভিএম এ ভোট গ্রহনের তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম