1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ফসলি জমির মাটি কাটায় ট্রাক-স্কেভেটর জব্দ করল ভ্রাম্যমাণ আদালত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

সাতকানিয়ায় ফসলি জমির মাটি কাটায় ট্রাক-স্কেভেটর জব্দ করল ভ্রাম্যমাণ আদালত

সাতকানিয়া প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৯২ বার

চট্টগ্রামের সাতকানিয়ায় ফসলি জমির টপসয়েল (জমির উপরিভাগ) কেটে বিক্রির সময় মাটিভর্তি তিনটি ডাম্পার (মিনি ট্রাক) ও স্কেভেটর জব্দ করা করে উপজেলা সহকারী কমিশনার ।

রবিবার (২১ মার্চ) উপজেলার ছদাহা ইউনিয়নের বিভিন্ন বিল অঞ্চলে অভিযান চালিয়ে এসব গাড়ি ও স্কেভটর জব্দ করেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম বলেন, উপজেলার বিভিন্ন স্থানে স্কেভেটর দিয়ে ফসলি জমির মাটি কাটার অভিযোগ পেয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪টি ট্রাক ও ৪টি স্কেভেটর জব্দ করা হয়েছে। অভিযানের সময় মালিকদের কাউকে পাওয়া যায়নি। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম