1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভারে ছুরিকাঘাতে পুলিশ আহত, গ্রেপ্তার গ্রেপ্তার ১০ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

সাভারে ছুরিকাঘাতে পুলিশ আহত, গ্রেপ্তার গ্রেপ্তার ১০

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৪১ বার

সাভার পৌর এলাকার আনন্দপুর বাসস্ট্যান্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রাব্বী নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন বলে জানিয়েছেন সাভার মডেল থানা পুলিশ। পরে এ ঘটনায় ১০ জনকে গ্রেফতার করেছেন সাভার থানা পুলিশ । মঙ্গলবার দিবাগত রাত দুইটারদিকে ঢাকা-আরিচা মহাসড়কের পূর্বপাশে সাভার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আনন্দপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, সিটিলেন ও আনন্দপুর মহল্লার কয়েকজন সন্ত্রাসী ওই বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা বাস স্টাফদের কাছে চাঁদা দাবি করে আসছিল। ২ মার্চ মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা চাঁদার টাকা আনতে গেলে একটি বাসের কন্ড্রাক্টর ইকবাল ৯৯৯-এ কল করেন। খবর পেয়ে সেখানে পুলিশ পৌছলে সন্ত্রাসীরা কনস্টেবল রাব্বীর (২৪) পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেস্টা কালে পুলিশ সদস্যরা ১০ জনকে ঘটনা স্হল হতে গ্রেপ্তার করে। পুলিশ সদস্যকে রক্তাক্ত অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সাভার মডেল থানার ওসি সাইফুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।

এ ঘটনায় বুধবার সকালে বাসের স্টাফ ইকবাল ও পুলিশ বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত ১০ জন ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরো ১০জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছেন, গোপালগঞ্জ জেলার মোকসেছপুর থানার পলারগাতি গ্রামের নাসির উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২৫), চাঁদপুর জেলার হাইমচড় থানার কমলাপুর গ্রামের মৃত মোসলেম খানের ছেলে জহিরুল ইসলাম (৩৮), ছবি শেখের ছেলে লাল মিয়া (২০), মোহাম্মদ আলী (২৮), হাসমত আলীর ছেলে আব্দুর রহিম বাবু, মোহাম্মদ রাসেদ (২৬), আলী আকবর খানের ছেলে নজরুল ইসলাম খান (৩৮), হামেদ আলীর ছেলে আল-আমীন (৩০), কামাল হোসেন (৩৩) ও খোকার ছেলে সুজন শিকদার (৪৩)। এরা সবাই সাভারের আন্দপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এছাড়া অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে এই মামলায় আসামি করা হয়েছে বলে জানানো হয়।

সাভার মডেল থানার ইন্সপেক্টর (গোয়েন্দা) নির্মল কুমার দাস (মামলার তদন্ত কর্মকর্তা) জানান,গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম