১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে দিনাজপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :

বঙ্গবন্ধুর জন্মদিন শিশুর হৃদয় হোক রঙিন” শ্লোাগান নিয়ে় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ দিনাজপুর বেসরকারি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ সকালে দিনাজপুর বেসরকারি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির উদ্যোগে সমিতির নিজস্ব কার্র্য্যালয় প্রাঙ্গনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সা: সম্পাদক আতিকুর রহমান নিউ এর সার্বিক তত্বাবধানে ও সহ-সভাপতি ডা: মমতাজ বেগম পলি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক শাহ মো: আকতারুজ্জামান সবুজ, সহ-সভাপতি ডাঃ মোঃ মোহাম্মদ আলী, সহ সভাপতি মোঃ আসাদুর রহমান ভূঁইয়া তপন, সহ সভাপতি সৈয়দ সোহেল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রশীদ বুলু, কোষাধ্যক্ষ মোঃ আতিকুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক বিশ্বজিত কুমার রায় বকুল, আইন বিষয়ক সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক প্রমুখ।

বক্তারা,পাকিস্থানী স্বৈরশাসক ও জান্তার হাত থেকে বাঙ্গালী জাতিকে শৃংখল মুক্ত করতে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অবদান এজাতি কখনোই ভুলবে না এবং ভুলতে পারবেনা। ৭১‘র স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর কালজয়ী কর্মপকিল্পনার কারনেই মুক্তিযোদ্ধারা পাকিস্থানী হানাদার বাহিনীর বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে বিজয়ী হয়েছিলো। এছাড়াও বক্তারা অলোচনায় জাতীর পিতার স্বাধীনতা সংগ্রাম ও আন্দোলনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তারা বক্তব্য রাখেন। পরে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবসে সবাই আনন্দ উপভোগ করেন সকলে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.