1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ার পাড়াগাঁওয়ের আরসিসি ঢালাই উদ্বোধন করলেন রুহুল আমিন মন্ডল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

আশুলিয়ার পাড়াগাঁওয়ের আরসিসি ঢালাই উদ্বোধন করলেন রুহুল আমিন মন্ডল

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৯৫ বার

উত্তরা সিটির পস্চিমে প্রায় এক কিলোমিটার দূরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের পাড়াগাও গ্রাম। আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সফল মেম্বর তিনি তার ওয়ার্ডের বাসীন্দারা সহ রাস্তাটি চলাচলের গুরুরত্বপূর্ন হওয়ায় জনগনের সার্বিক সুবিধার জন্য, ১লা মার্চ সোমবার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন রুহুল আমিন মন্ডল।

জনগনের সেবা পৌছিয়ে দেওয়ার রাস্তাটি আজ আরসিসি ঢালাইয়ের উদ্বোধন করেন তিনি। তিনি দিন রাত কাজ করে যাচ্ছেন, ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল । সোমবার সকাল সোয়া আটটায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের পাড়াঁগাও মেইন রাস্তা হতে মোহন মন্ডলের বাড়ি পর্যন্ত প্রায় ৬০০ মিটার আরসিসি রোডের ঢালাই কাজের উদ্বোধন করতে গিয়ে ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল বলেন, ‘আমি আশুলিয়া ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডকে একটি উন্নত রাস্তার সুবিধা সহ ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী শহরের সুবিধা গ্রামে পৌঁছিয়ে দিতে সকল ধরনের উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। আজ তারই অংশ বিশেষ।

জনাব রুহুল আমিন মেম্বার বলেন, ‘বিগত ৫ বছরে এই ওয়ার্ডের প্রতিটি রাস্তার কাজ করতে গিয়ে আমার নিজেরও অর্থ ব্যায় করতে হয়েছে। ওয়ার্ডের রাস্তা ড্রেনেজ নির্মাণ কালভার্টের কাজ দরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে কাজ নিত্যনতুন কাজ করে যাচ্ছি।

রুহুল আমিন মেম্বার বলেন, আশুলিয়া ৮নং ওয়ার্ডে আবারো ২০২১ নির্বাচনে এলাকার জনগণ আমাকে পূনরায় নির্বাচিত করলে সরকারের সহযোগিতা নিয়ে অথবা নিজের অর্থ দিয়ে হলেও জনগনের সেবা চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম