1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউনিয়ন পরিষদ নির্বাচন শরণখোলায় ৪টির মধ্যে ৩টিতেই চেয়ারম্যান বিনা ভোটে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

ইউনিয়ন পরিষদ নির্বাচন শরণখোলায় ৪টির মধ্যে ৩টিতেই চেয়ারম্যান বিনা ভোটে

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮১ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার (২৪মার্চ) বাগেরহটের শরণখোলায় আরো একটি ইউনিয়নে প্রতিদ্ব›দ্বী তিন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। ফলে, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে আর ভোটের প্রয়োজন পড়ছে না। এনিয়ে উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে তিনটিতেই তিন জন প্রার্থী বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন নান্টু, যুবলীগের বর্তমান যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামান জমাদ্দার এবং ইসলামী আন্দোলনের আবুল হাসান গাজী আজ (বুধবার) দুপুর ১টার দিকে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় ওই ইউনিয়ন নৌকার প্রার্থী জাকির হোসেন খান মহিউদ্দিন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর আগে ২১মার্চ ৩নম্বর রায়েন্দা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করার ফলে নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা এবং ৪ নম্বর সাউথখালী ইউনিয়নের একক প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোজাম্মেল হোসেন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এর ফলে, আগামী ১১ এপ্রিলের নির্বাচনে শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম