1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৭ বার

ইসলামী আন্দোলন বাংলাদেশের অন্যতম সহযোগী সংগঠন- ইসলামী যুব আন্দোলনের চট্টগ্রাম মহানগরী শাখার কমিটি পুর্নাঙ্গ এবং শপথ গঠন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) বাদ ইশা নগর কার্যালয়ে ২০২১-২২ সেশনের জন্য মনোনীত দায়িত্বশীলদের শপথ পাঠ করান নগর সভাপতি মুহাম্মাদ তাজুল ইসলাম শাহীন।

বিভিন্ন বিভাগের দায়িত্বপাপ্তগণ হলেন যথাক্রমে- সভাপতি- মুহাম্মাদ তাজুল ইসলাম শাহীন, সহ-সভাপতি- এইচএম জামশেদ, সাধারণ সম্পাদক- আল মিজান মো. নোহেল, যুগ্ম সম্পাদক- আবুল হাসনাত তানিম, সাংগঠনিক সম্পাদক- আবু হানিফ এরশাদ, দফতর সম্পাদক- মাহফুজুর রহমান, অর্থ সম্পাদক- মো. রবিউল হাসান, প্রচার সম্পাদক- মুহাম্মদ ইকবাল হোসাইন, প্রকাশনা সম্পাদক- সাইয়েদ সিদ্দিকী, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক- মুহাম্মদ আকরাম হোসাইন, যুবকল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক- ডা. মুহাম্মদ নাজিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- হাদিস হাওলাদার, আইন সম্পাদক- রিজওয়ান ইসলাম আবু হানিফ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক-
তথ্য ও গবেষণা সম্পাদক- মুহাম্মদ আসহাব উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক- আবরার সালেহ, শিল্প ও বাণিজ্য সম্পাদক- শিহাব উদ্দিন ওবাইদী, মানবাধিকার সম্পাদক- মুহাম্মদ আরিফ, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক- মুহাম্মদ রফিকুল ইসলাম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক- মুহাম্মদ মনিরুজ্জামান।

উপ সম্পাদক- মুহাম্মদ দিদারুল ইসলাম, উপ-সম্পাদক- শাহীনুর ইসলাম, উপ-সম্পাদক- মাসুদুর রহমান, উপ-সম্পাদক- এইচএম শামসুল আলম রিয়াদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম