1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও থানা প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক আজাদ মনসুর'র পিতার ইন্তেকাল,শোক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ঈদগাঁও থানা প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক আজাদ মনসুর’র পিতার ইন্তেকাল,শোক

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৮৯ বার

ঈদগাঁও থানা প্রেস ক্লাব সহ-সম্পাদক, লেখক, গবেষক ও সাংবাদিক আজাদ মনসুর’র পিতা ঈদগাঁও বাজারের প্রবীণ ব্যবসায়ী শামসুল ইসলাম সওদাগর(৭০) আর নেই। ইন্নালিল্লাহি…… রাজিউন।

১ মার্চ (সোমবার) সকাল পৌনে ১১ টার সময় তিনি ঈদগাঁও দক্ষিণ মাইজ পাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

তিনি ৩ ছেলে,২ কন্যা সন্তানের জনক।
একইদিন আসরের নামাযের পর নিজ এলাকাস্থ মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন সাংবাদিক আজাদ মনসুর।

এদিকে প্রবীন এ মুরব্বির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈদগাঁও থানা প্রেস ক্লাবের পক্ষে সভাপতি এস.এম.তারিকুল হাসান (তারেক) ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান
অপরদিকে ঈদগাঁও প্রেস এসোসিয়েশন’র এর পক্ষে সভাপতি কাফি আনোয়ার ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন আল নোমান শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম