1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

খুটাখালীতে দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৫১ বার

চকরিয়া উপজেলার খুটাখালীতে মাহমুদুল হক (৩৯) প্রকাশ এমপি নামের এক দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ মার্চ) সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থমতলা ও নিহতের নিজ বাড়ির পার্শ্ববর্তী চলাচল রাস্তা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাহমুদুল হক সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মাদরাসা পাড়ার মৃত আবদু ছমদের পুত্র। সে বিগত ৬/৭ বছর ধরে পরিববার নিয়ে ফুলছড়িস্থ জুমনগর ৪নং প্লটের পাহাড়ে বসবাস করতেন।

তবে কারা তাকে হত্যা করতে পারে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারছে না পরিবার ও পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, রোববার রাতে মাহমুদুল হক বাড়িতে ফেরেননি। ওই রাতেই কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে ওই নির্জন স্থানে ফেলে রেখে যায়।

গলায় চুরিকাঘাত করার পর তার দেহের পাশে মোবাইল ফোন ও পায়ের সেন্ডেল পাশাপাশি রাখা হয়।

সোমবার ভোরে বাড়ি থেকে একটু দূরে থমতলা গ্রামের একটি চলাচল রাস্তায় গলাকাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

খবর পেয়ে সকাল পৌনে ১০ টার দিকে চকরিয়া থানার পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
পরে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তবে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ফুলছড়িস্থ জুমনগর ৪ নং প্লটে স্ত্রী, ৩ ছেলে নিয়ে মাহমুদুল হক বসবাস করতেন। সেখানে তার একটি দোকানঘর ও রয়েছে। সে এমপি নামে এলাকায় সবার কাছে পরিচিত।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মুহাম্মদ জুবায়ের জানান, ওই দিনমজুরকে কী কারণে গলা কেটে হত্যা করা হল সেই রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে এই হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম