1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৪৮ বার

গুড়িঁয়ে দেওয়ার পরও অবৈধভাবে ড্রাম চিমনি ব্যবহার করে ইট পুড়ানোর কার্যক্রম রাখায় মামালা দিয়ে গ্রেপ্তারের কথা জানালেন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ, কে, এম, রফিক আহাম্মদ।

৬ মার্চ শনিবার চট্টগ্রামের চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়ায় মহামান্য হাইকোর্টের নির্দেশে জেলা প্রশাসন এবং পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের যৌথ অভিযানে ভেঙে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব‍্যবহারের অভিযোগের প্রেক্ষিতে এবং বাস্তব অবস্থা সরেজমিন পরিদর্শনে আসেন।

এসময় তিনি যে সকল ইটভাটা ভেঙে দেয়ার পর ও তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তাদের পুনরায় ভেঙে দেয়া হয় তাদের বিরুদ্ধে পরিবেশ আইনে মামলা দিয়ে অবিলম্বে গ্রেফতারের উদ্যোগ নেয়ার জন্য পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রামের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তাছাড়া যেসকল অবৈধ ইটভাটা এখনো ভেঙে ফেলা হয়নি সেগুলো অবিলম্বে ভেঙে দেয়ার জন‍্য কার্যক্রম গ্রহণ করার জন‍্য ও নির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম