1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিবি পরিচয়ে সেচ্ছাসেবক লীগ নেতাকে তুলে নিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

ডিবি পরিচয়ে সেচ্ছাসেবক লীগ নেতাকে তুলে নিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৫৫ বার

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যাত্রীবাহী বাসে উঠে ডিবি পুলিশ পরিচয়ে শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদককে তুলে নিয়ে তার কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার দুপুরে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার হাঁসাড়া স্কুল গেইেটের সামান্য দক্ষিন দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এঘটনায় শুক্রবার রাতে উপজেলা সেচ্ছাসেবক লীগের এই নেতা শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল শাহরিয়া জানান, তিনি হাঁসাড়া এলাকার বাবুল আক্তার মন্টু নামে এক আওয়ামী লীগ নেতার কাছে ৫ লাখ টাকা পেতেন। ওই ব্যক্তি সোহেলকে ৫ লাখ টাকার চেক প্রদান করেন। বৃহস্পতিবার এই টাকা উত্তোলণের জন্য সোহেল শাহরিয়া ঢাকার কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার মার্কেন্টাইল ব্যাংকের শাখায় যান। সেখানে চেক জমা দিলে প্রথমে ব্যাংক কর্মকর্তারা জানান, এই চেকের একাউন্টে টাকা নেই।

পরে চেক প্রদানকারীর সাথে মোবাইল ফোনে সোহেল শাহরিয়ার কথা বললে তিনি কিছুক্ষন পর চেক জমা দিতে বলেন। পরে চেক জমা দিয়ে সোহেল ৫ লাখ টাকা উত্তোলণ করে ওই এলাকা থেকে তাজ আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে শ্রীনগরের দিকে রওনা হন। দুপুর আনুমানিক আড়াইটার দিকে বাসটি হাঁসাড়া ওভার ব্রিজ ও স্কুল গেইটের মাঝামাঝি আসলে একটি সাদা রংয়ের প্রাইভেটকার বাসটির সামনে এসে থামে। এসময় ডিবি পরিচয়ে ৪/৫ জন বাসে উঠে সোহেলকে নামিয়ে আনে এবং প্রাইভেটকারে তুলে টাকার ব্যাগটি নিয়ে নেয়। তিনি জানান, প্রাইভেটকারে উঠানোর পরে চোখ মারতে শুরু করে। প্রায় ৩০/৪০ মিনিট পরে চোখ বাঁধা অবস্থায় একটি নির্জন স্থানে তাকে নামিয়ে দেয়। পরে চোখ খুলে দেখতে পাই আমার চার পাশে ঝোপ জঙ্গলে ভরা। কিছুক্ষণ হেঁটে এক পথচারীর কাছে জানতে পারি এলাকাটির নাম পাঁ” ছাতা। পরে অতিকষ্টে শ্রীনগরে আসি। বিষয়টি শ্রীনগর থানা পুলিশকে অবহিত করেছি। হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের সাথে যোগাযোগ করে ব্যর্থ হওয়ায় তাদেরকে অবগত করতে পারিনি।
হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন, বিষয়টি তার অজানা।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম