1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে জাতির জনকের ১০১তম জন্মশতবার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

তিতাসে জাতির জনকের ১০১তম জন্মশতবার্ষিকী পালিত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮৯ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সফল ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান এর আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সকাল ১০টায় উপজেলার কাড়িকান্দি বাস স্টেশনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সফল ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মুন্সি জসিম উদ্দিন আহম্মেদ,জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মাওলা, আওয়ামী লীগ নেতা জামাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর সৃতিচারণ তুলে ধরে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি মুন্সি মজিবুর রহমান।

আলোচনা শেষে সুরা ফাতেহা ও সুরা এখলাছ পাঠ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মাওলানা আমিনুল হক। মোনাজাত শেষে কেক কেটে দিবসটি উদযাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম