1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(এনএসএসিইড)'র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(এনএসএসিইড)’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১২০ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সর্ববৃহৎ নান্দনিক অরাজনৈতিক সামাজিক ছাত্র সংগঠন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (এনএসএসিইউ) এর বার্ষিক সাধারণ সভা, বিদায়ী সংবর্ধনা এবং নবীনবরণ অনুষ্ঠান, ২০ মার্চ ২০২১ (শনিবার) আয়োজন করা হয় চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ের হালদি এরাবিয়ান রেস্টুরেন্টে।

উক্ত পোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মওদুদ আহম্মদ ভূঁইয়া (সহকারী কর কমিশনার, কর অঞ্চল -১০, ঢাকা) এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফিরোজ আহম্মদ স্যার (ভাইস প্রিন্সিপাল, প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম), প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাহরিয়ার তানিম (এডভোকেট, জজ কোর্ট চট্টগ্রাম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাছুম বিল্লাহ ( রিলিজিয়ন কাউন্সেলর, বাংলাদেশ সেনাবাহিনী), মোঃ মোহতাসিম বিল্লাহ ( লেকচারার, ব্রিটেনিয়া ইউনিভার্সিটি, কুমিল্লা) এবং জনাব আমান উল্লাহ মিয়াজী (সাবেক সফল সাধারণ সম্পাদক, নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন, চবি)।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মওদুদ আহম্মদ ভূঁইয়া বলেন, “শিক্ষার্থীদেরকে একাডেমিক পড়াশোনার পাশাপাশি ক্যারিয়ারের বিষয়েও সচেতন হওয়া উচিত৷ তিনি শিক্ষার্থীদেরকে একাডেমিক পড়ালেখার পাশাপাশি ক্যারিয়ার সম্পর্কিত পড়াশোনা করার উপদেশ দেন।”

উদ্বোধনী বক্তব্য প্রদানকালে জনাব ফিরোজ আহম্মদ স্যার বলেন, “নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন সকলের মধ্যে শিক্ষা, আদর্শ, একতা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। পরবর্তীতেও একইভাবে সফলতার সাথে এসোসিয়েশন এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন৷ এছাড়াও, তিনি সকলের উদ্দেশ্যে ক্যারিয়ার সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ কথা বলেন৷”

প্রধান আলোচক জনাব শাহরিয়ার তানিম বলেন তার বক্তব্যে বলেন, ” এসোসিয়েশন যেমন প্রয়োজন ঐক্যবদ্ধ থাকার জন্য তেমনি পড়ালেখাও দরকার, তোমরা যেখানেই যাও যাই করো পড়ালেখার কোন বিকল্প নেই।”

এছাড়াও প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ। উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করেন মোঃ সাইফুল ইসলাম ( সভাপতি, নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন, চবি)। প্রোগ্রামটি সঞ্চালনা করেন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন (চবি) এর সাধারণ সম্পাদক মোঃ মাজেদুল হাসান মাসুদ।

বার্ষিক সাধারণ সভায় ২০২১-২২ সালের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।
সভাপতি হিসেবে নির্বাচিত হন মাজেদুল হাসান (ফাইন্যান্স বিভাগ, ২০১৪-১৫ সেশন, চবি) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জাহিদুল ইসলাম (ইইই বিভাগ ২০১৫-১৬ সেশন,চবি)। উল্লেখ্য যে, আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম