1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে পুষ্পস্তবক অর্পণ, র‍্যালী, শোভাযাত্রা ও কেক কেটে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মুজিব জন্মশতবর্ষ। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

নোয়াখালীতে পুষ্পস্তবক অর্পণ, র‍্যালী, শোভাযাত্রা ও কেক কেটে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মুজিব জন্মশতবর্ষ।

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১২২ বার

নোয়াখালীতে পুষ্পস্তবক অর্পণ, র্যালী, শোভাযাত্রা ও কেক কেটে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মুজিব জন্মশতবর্ষ। বিকালে আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলা শহরে আনন্দ ও শোভাযাত্রা র্যালী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড শিহাব উদ্দিন শাহীন এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্মরণ করে রাখতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে পৌরকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে নোয়াখালী জেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে।

শোভাযাত্রা ও র্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড শিহাব উদ্দিন শাহীন বলেন, বঙ্গবন্ধু কোন দলের নয় তিনি হলেন সকল বাঙালি জাতির। আর আমরা বাঙালি জাতি হিসেবে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষকে স্মরণীয় করে রাখতে আমাদের আজকের এ র্যালী ও শোভাযাত্রা।

এর আগে সকালে নোয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে নোয়াখালী মুজিব চত্বরে নোয়াখালী জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এ দিকে জেলা আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর অস্থায়ী স্মৃতি স্তম্বতে পুষ্পস্তবক অর্পণ করে নোয়াখালী জেলা আওয়ামিলীগ ও নোয়াখালী পৌরসভার অস্থায়ী স্মৃতি স্তম্বতে পুষ্পস্তবক অর্পণ করে পৌর মেয়র শহীদুল্লাহ খান সোহেল।

অন্যদিকে মুজিব জন্মশতবর্ষ উদযাপন করছে উপজেলার প্রশাসন ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম