1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ মার্চ উপলক্ষে রামগড় ৪৩ বিজিবি’র বস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ মার্চ উপলক্ষে রামগড় ৪৩ বিজিবি’র বস্ত্র বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১২৯ বার

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ মার্চ উপলক্ষে রামগড় পার্বত্যাঞ্চলের দু’শত গরীব অসহায় পাহাড়ি বাঙালীদের মাঝে বস্ত্র বিতরণ করেন ৪৩ বিজিবি।

রবিবার (৭ই মার্চ) সকাল ১০টায় রামগড় জোন এর আওতাধীন খাগড়াবিল ও বৈদ্যপাড়া সিআইও ক্যাম্প এলাকার গরীব অসহায় ২শত পাহাড়ি বাঙালী নারী পুরুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরন করেন রামগড় ৪৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মো.আনোয়ারুল মাযহার।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ই মার্চ উপলক্ষে জোন এলাকাধীন দুস্থ ও গরীব অসহায় ২শত পাহাড়ি বাঙালীর মাঝে শাড়ী, লুঙ্গী, থামী এবং এর পূর্বে শীতকালীন সময়ে ৮৫০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি এবং এই কার্যক্রম ৪৩ বিজিবি ও রিজিওনের পক্ষ থেকে অব্যাহত থাকবে।

এসময় রামগড় ৪৩ বিজিবি’র জোন জেসিও, জোন এনসিও, খাগড়াবিল সিআইও ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. হুমায়ুন কবির, সৈনিকবৃন্দ, ওর্য়াড মেম্বার নবরায় ত্রিপুরা ও স্থানীয় হেডম্যান, কার্বারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম