1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট চেয়ারম্যান প্রার্থীর হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ আহত-১০ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

বাগেরহাট চেয়ারম্যান প্রার্থীর হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ আহত-১০

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১০৭ বার

বাগেরহাট জেলার, চিতলমারীতে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে হাজিরা দিতে গিয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর হামলায় স্বতন্ত্রপ্রার্থী আবু জাফর মোঃ আলমগীর হোসেনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৯ মার্চ) বিকেল ৪ টার দিকে উপজেলা চত্বরের ভিতরে এ হামলার ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর শুনে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পরস্পর বিরোর্ধী বক্তব্য পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে চিতলমারী উপজেলা পরিষদের সামনে কলাতলা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ও তার সমর্থকদের দু’দফা হামলায় একই ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী আবু জাফর মোঃ আলমগীর হোসেনসহ তার সমর্থক ১০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, জহুরুল ইসলাম (২৮), নাবিল মীর (২২), রোমেল মীর (২৪), শাহজাহার মীর (৬০), বাবুল শেখ (৩৫), লতিফ মীর (৬০), আমিনুল ইসলাম (৪০), মহসিন (২৭) ও রফিক শেখ (৩০)। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর শুনে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন আহম্মেদ ও সদর সার্কেল মাহামুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ২নং কলাতলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু জাফর মোঃ আলমগীর হোসেন কান্নাজড়িতকণ্ঠে বলেন, চেয়ারম্যান প্রার্থী মোঃ বাদশা শেখ ও তার সন্ত্রাসী বাহিনী পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালিয়েছে। যা উপজেলা প্রশাসনের সিসি ক্যামেরায় ফুটেজ ধারণ করা রয়েছে। আমি এই ন্যাক্কারজনক হামলার বিচার চাই।

২নং কলাতলা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ বাদশা শেখ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আলমগীর এই হামলার ঘটনা ঘটিয়েছে। হামলায় আমার পক্ষের ৪-৫ জন আহত হয়েছে।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, পুলিশ তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। কেউ নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে তা কঠোরহস্তে দমন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম