1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"বয়স যদি আঠারো হয় ভোটার হতে দেরি নয়" - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

“বয়স যদি আঠারো হয় ভোটার হতে দেরি নয়”

নানা আয়োজনে মাগুরার শ্রীপুরে জাতীয় ভোটার দিবস পালিত মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৯৪ বার

“বয়স যদি আঠারো হয়, ভোটার হতে দেরি নয়” এই প্রতিপাদ্য নিয়ে নতুন ভোটার করন, জাতীয় পরিচয়পত্র বিতরণ,ও ইভিএম প্রদর্শনসহ বিভিন্ন সেবা প্রদানের মধ্যে দিয়ে নানা আয়োজনে মাগুরার শ্রীপুরে পালিত হয়েছে জাতীয় ভোটার দিবস ২০২১।
এ উপলক্ষে ২মার্চ মঙ্গলবার সকালে উপজেলা নির্বাচন অফিসে আনুষ্ঠানিকভাবে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর। এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন – শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু দাউদ, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা শ্যামসুন্দর বন্দ্যোপধ্যায়,উপজেলা সাব-রেজিস্টার স্বপন কুমার দে ,বিশিষ্ট সাংবাদিক ও সমাজ কর্মী মোঃ সাইফুল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ মোঃ সিরাজুল ইসলাম টোকন, শ্রীপর উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী মোঃ আসাদুজ্জামান, ডাটা এন্ট্রি অপারেট মোঃ জিয়াউর রহমান, ডাটা এন্ট্রিসহকারী মনিকুমারসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম