1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভূমিকম্প ও অগ্নি-নির্বাপক মহড়া অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ভূমিকম্প ও অগ্নি-নির্বাপক মহড়া অনুষ্ঠিত

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৮১ বার

‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার হবে দুর্যোগ প্রস্তুতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২১ উদযাপন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নি-নির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

রবিরার (২১ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মহড়া অনুষ্ঠিত হয়।

লক্ষীছড়ি ফায়ার সার্ভিস দলনেতা মো. ছলিম উল্লাহ চৌধুরীর নেতৃত্বে ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় মহড়ায় ভূমিকম্প, অগ্নিকান্ড ও যে কোনও দুর্ঘটনা থেকে সাধারণ মানুষের যানমাল ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষার বিভিন্ন কলাকৌশল সকলের সামনে উপস্থাপন করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, উপজেলা প্রকৌশললী আব্দুল খালেক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম