1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৪৭ বার

মাগুরায় জামায়াতের ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ মার্চ-২০২১ সোমবার বাদ আছর বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে মাগুরা শহরের পৌর গোরস্থানে মাগুরা জেলা জামায়াতের আমির অধ্যাপক এম বি বাকের এর নেতৃত্বে গেরিলা কমান্ডার মরহুম আলহাজ্ব কাজী নুরুজ্জামান সহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দেশের স্বাধীনতা অর্জনে জাতির এ সকল সূর্যসন্তানদের অসীম সাহসিকতা এবং অপরিসীম ত্যাগ কুরবানির কথা স্মরণ করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাগুরা জেলা জামায়াতের আমীর অধ্যাপক এম বি বাকের।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার সেক্রেটারি অধ্যাপক সাঈদ আহমেদ বাচ্চু, পৌর জামায়াতের আমির অধ্যাপক আশরাফুল আলম, মাগুরা জেলা ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী মু.কুতুবউদ্দিন সহ আরো অনেকে। জিয়ারত অনুষ্ঠানে মাগুরা শহরের বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসলমানসহ জামায়াত-শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম