1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৯৫ বার

মাগুরার সদর উপজেলার শ্রীফলতলা গ্রামের নুর নাহিদ(০৯) নামের এক শিক্ষার্থী গত ১৯ মার্চ শুক্রবার বিকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ মার্চ শনিবার সকাল ১০ টায় মারা গেছে । সে শ্রীফলতলা গ্রামের মোঃ সাইফুল মন্ডল ও শরিফা খাতুনের কনিষ্ঠ পুত্র এবং ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানান, নাহিদ গতকাল ১৯ মার্চ দুপুরে রাস্তার পাশে দাড়িয়ে ছিল, হঠাৎ পিছন দিক থেতে ইজিবাইক এসে ধাক্কা মারলে সামনে রাখা ভ্যানগাড়ির সাথে আঘাত লেগে অসুস্থ হয়ে পড়লে তাকে মাগুরা সদরের ২৫০শয্য বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। ২০মার্চ সকালে চিকিৎসাধীন অবস্হায় সে মারা যায়। তার পিতা জানান, ছোট ছেলেকে হারিয়ে আমরা খুবই মানসিকভাবে ভেঙ্গে পড়েছি।সবার কাছে দোয়া প্রার্থী।
অত্র গ্রামের বাসিন্দা দক্ষিণ মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাহেব আলী বলেন,আমি ওর কাকা। ওকে খুবই স্নেহ করতাম।ওর মৃত্যুতে আমরা শোকাহত।শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জয়নুল আবেদিনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কোনো কিছু জানেন না বলে জানান।
২০ মার্চ বিকেলে পারিবারিক গোরস্থানে নাহিদের দাফন সম্পন্ন করা হয়েছে।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম