1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সড়ক দুর্ঘটনায় জেলা যুবদল নেতা রবি নিহত! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মাগুরায় সড়ক দুর্ঘটনায় জেলা যুবদল নেতা রবি নিহত!

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৩৭ বার

মাগুরা জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক মনসুর আহম্মেদ রবি (৪০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ২৫ মার্চ বৃহস্পতিবার রাতে শ্রীপুর উপজেলার কমলাপুর জি কে কলেজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। রবি মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকার মৃত মুক্তার বিশ্বাসের ছেলে।

রবির প্রতিবেশী মাহবুবুর রহমান টিপু জানান, মনসুর আহম্মেদ রবি ও তার শ্যালক সোহাগ বিশ্বাস রাত সাড়ে ৯টার দিকে লাঙ্গলবাধ-ওয়াপদা সড়ক দিয়ে মাগুরা শহরে আসছিলেন। কমলাপুর কলেজের সামনে পৌঁছালে বিপরীতমুখী একটি যানকে সাইড দিতে গিয়ে তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার পাশে থাকা একটি পাকা ফলকের ধাক্কা দেয়। পরে আশপাশের লোকজন আশঙ্কাজনক অবস্থায় রবি ও সোহাগকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন।

২৫০ শয্যা হাসপালের জরুরি বিভাগে কর্মরত ব্রাদার মনোজিৎ বিশ্বাস জানান, হাসপাতালে আসার আগেই রবিকে মৃত্যু হয়েছে। আহত সোহাগ বিশ্বাসাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাছুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তার পাশে থাকা কমলাপুর কলেজের পাকা ফলকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মনসুর আহম্মেদ রবির মুত্যু হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

যুবদল নেতা রবির মৃত্যুতে পারনান্দুয়ালী এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম