1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা জেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

মাগুরা জেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১১৯ বার

মাগুরার শহরের পারনান্দুয়ালি এলাকায় জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৭মার্চ রবিবার মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর এ কাজের উদ্বোধন করেন ।

মাগুরা জেলা প্রশাসক ড. মোঃ আশরাফুল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের মাগুরার নির্বাহী প্রকৌশলী শাকিউল আজম, মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ সহ আরো অনেকে। মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন মাগুরার উপ-পরিচালক আকরাম-আল-হোসেন, সহকারী পরিচালক মোঃ মনিরুজ্জামান, মাষ্টার ট্রেইনার মোঃ শিহাব উদ্দিন, ফিল্ড সুপারভাইজার মোঃ মজিবর রহমান সহ জেলার বিশিষ্টজনেরা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সাইফুজ্জামান শিখর বলেন, শুধু মাগুরাতে নয় দেশের সব জেলা ও উপজেলায় মোট ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এ মডেল মসজিদ আমাদের ইসলামের ঐতিহ্যকে আরও গৌরবান্বিত করবে।

উলেখ্য, নির্মিতব্য এ প্রকল্পের ভৌত সুবিধার মধ্যে রয়েছে- ইমাম প্রশিক্ষণ কেন্দ্র, গণশিক্ষা কেন্দ্র, মৃত ব্যক্তির গোসল করানোর স্থান, সভাকক্ষ, অফিস কক্ষ, ইসলামিক চর্চা কেন্দ্র গেস্ট রুম, মহিলা ও পুরুষ নামাজের পৃথক স্থান, মক্তব, ইমাম ও মুয়াজ্জিনের থাকার স্থান, গাড়ি পার্কিং, মহিলা ও পুরুষদের পৃথক ওজুখাানা, লাইব্রেরিসহ অন্যান্য সুযোগ সুবিধা থাকবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম