1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেঘনা গ্রুপের অবৈধ দখলকৃত সরকারী ভুমি (রাস্তা) ছেড়ে দিতে নোটিশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

মেঘনা গ্রুপের অবৈধ দখলকৃত সরকারী ভুমি (রাস্তা) ছেড়ে দিতে নোটিশ

শাহ জালাল, সোনারগাঁ(নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১০৯ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের দখলকৃত সরকারী ভুমি (রাস্তা) ছেড়ে দেওয়ার জন্য নোটিশ দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি।

নোটিশে বলা হয়, আপনি সোনারগাঁ উপজেলাধীন চরলাউয়াদী মৌজার আর এস ১নং খাস খতিয়ানের আর এস ১২৬০ নং দাগে খাল শ্রেনীর ০.৯৭০০ একর ভুমি এবং চররমজান সোনাউল্লাহ মৌজার আরএস ১নং খাসখতিয়ানের আর এস ২১৭নং দাগের হালট ০.৭৭০০ একর ভুমিতে অবৈধভাবে বালু ভরাট করে পাকা দেয়াল নির্মাণ করেছেন।

এতে বর্ণিত স্থানে অবস্থিত কবস্থান, মসজিদ,ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসায় বিভিন্ন গ্রামের লোকজনের যাতায়াতের রাস্তা বন্ধ হয়েে গেছে। গ্রামের লোকজনের কবস্থান, মসজিদ,ঈদগাঁহ ও ঝাউচর মাদ্রাসায় যাতায়াতের জন্য উম্মুক্ত রাখতে মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকে নোটিশ দিয়েছেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনা ভুমি গোলাম মুস্তফা মুন্না।

গতকাল বুধবার দুপুরে দখলকৃত যাতায়াতের রাস্তা জনগনের যাতায়াতের জন্য উম্মুক্ত না রাখলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে বলে নোটিশে উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম