1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১০২ বার

বাগেরহাটের শরণখোলার চারটি ইউনিয়নের মধ্যে ৪নম্বর সাউথখালীতে একমাত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন। আজ ১৯ মার্চ যাচাই-বাছাইয়েও টিকেছেন তিনি। নির্বাচন অফিস আনুষ্ঠানিকভাবে ঘোষনা না দিলেও বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত নৌকার এই প্রার্থী।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, অন্য তিন ইউনিয়নে ১১জন চেয়াম্যান প্রার্থী সবাই টিকেছেন যাচাই-বাছাইয়ে। অন্যদিকে, চারটি ইউনিয়নে সংরক্ষিত ও সাধারণ কোটায় মোট ২২৫জন মেম্বর প্রার্থীর মধ্যে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নের ৯ম্বর ওয়ার্ডের মো. জামাল আহম্মেদের প্রার্থীতা বাতিল হয়েছে। ভোটার তালিকায় এলাকা সঠিক না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, যাচাই-বাছাইয়ে সকল চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে। এর মধ্যে সাউথখালীতে একমাত্র প্রার্থী মোজাম্মেল হোসেনকে আগামী ২৪মার্চ প্রার্থীতা প্রত্যাহারের দিনে বেসরকারিভাবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম