1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে সৈয়দ কলিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারী ও সৈয়দ রহিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারীর বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

রাউজানে সৈয়দ কলিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারী ও সৈয়দ রহিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারীর বার্ষিক ওরশ শরীফ সম্পন্ন

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৭০ বার

গাউসুল আজম হযরত শাহসুফি মাওলানা সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক:)’র সহোদর ভাগিনা আল্লামা মুফতি সৈয়দ কলিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারী (ক.) ও আল্লামা মুফতি সৈয়দ রহিম উল্লাহ্ শাহ্ মাইজভান্ডারী (ক:)” বার্ষিক ওরশ শরীফ চিকদাইর মাইজভান্ডারী দরবার শরীফ নানা কর্মসূচির মধ্যদিয়ে সোমবার অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে ছিল মাজার গোসল দেয়া, গিলাফ চড়ানো, খতমে কোরআন, খতমে বোখারী শরীফ, খতমে গাউসিয়া, মাজারে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও জিকিরে ছেমা মাহফিল। মাহফিলে সভাপতিত্ব করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও হুজুরের নাতি হযরতুলহাজ্ব আল্লামা ছগির উসমানী ( মা.জি.আ.)।জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার ইংরেজি বিভাগের সিনিয়র শিক্ষক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় মাহফিলে তকরির করেন আল্লামা নুরুল মনোয়ারা চৌধুরী ,আল্লামা লোকমান, আল্লামা ছালে সুফিয়া মাইজভান্ডারী, আল্লামা আবুল বশর মাইজভান্ডারী, আল্লামা ফরিদুল আলম মাইজভান্ডারী, আল্লামা তরিকুল ইসলাম মাইজভান্ডারী, মাওলানা বাহাউদ্দিন ওমর মাইজভান্ডারী,মাওলানা এস এম তৈয়বুর রহমান, মাওলানা জামাল উদ্দীন। মিলাদ কিয়াম করেন আল্লামা কে এম বেলাল হোসাইন মাইজভান্ডারী। উপস্থিত ছিলেন ইউপি সদস্য জানে আলম, শাহ্জাহান, মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি রাঙামাটি ও রাঙ্গুনিয়া উপজেলার সমন্বয়কারী মঞ্জুরুল ইসলাম চৌধুরী, চিকদাইর শাখা ২-এর সভাপতি রোকন ফারুকী, সাধারণ সম্পাদক আবু মোঃ আক্কাস উদ্দীন মানিক, ৭নং রাউজান সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন, মোঃ রমজান আলী, কাজী হেলাল, আনিস উল খান বাবর, সৈয়দ তছিলম, কোরবান আলী মিনকু, ছালে জঙ্গীর, আলমগীর হোসেন খালেক । মাজারে মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি চিকদাইর শাখা ২ এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন হুজুরের নাতি হযরতুলহাজ্ব আল্লামা ছগির উসমানী ( মা.জি.আ.)।পরে আগত আকেশ, ভক্তদের মাঝে তাবরুক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম